Uttara Express Train Schedule & Ticket Price

0
33
Uttara Express Train Schedule
Uttara Express Train Schedule

দ্য উত্তরা এক্সপ্রেস ট্রেন বাংলাদেশের একটি মেইল ​​সার্ভিস ট্রেন। এর মধ্যে এই ট্রেন যাতায়াত করে রাজশাহী থেকে পার্বতীপুর রাস্তা আপনি যদি এই ট্র্যাকওয়েতে ভ্রমণ করতে চান তবে আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। নিচে আমরা উত্তরা এক্সপ্রেস ট্রেন সম্পর্কে বিস্তারিত দিচ্ছি। এই নিবন্ধটি সাবধানে দেখুন.

উত্তরা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

উত্তরা এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে পার্বতীপুর রুটে চলাচল করে। রাজশাহী থেকে এই ট্রেনের ছাড়ার সময় সাড়ে ১২টায় এবং পার্বতীপুরে পৌঁছাবে ২০:১৫ মিনিটে। ফিরতি যাত্রায়, এটি পার্বতীপুর থেকে 03:15 এ ছাড়ে এবং 10:20 এ রাজশাহী পৌঁছায়। এই ট্রেনের কোনো অফ-ডে নেই। আরও স্পষ্টতার জন্য নীচের চার্টটি দেখুন।

স্টেশন ছুটির দিন প্রস্থান আগমন
রাজশাহী থেকে পার্বতীপুর না 12:30 20:15
পার্বতীপুর থেকে রাজশাহী না 03:15 10:20

উত্তরা এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য

উত্তরা এক্সপ্রেস ট্রেনটি আন্তঃনগর ট্রেনের মতো খুব বিলাসবহুল নয়। কিন্তু সুবিধা হল আপনি মেইল ​​এক্সপ্রেস ট্রেনে কম খরচে ভ্রমণ করতে পারবেন। দাম সিট বিভাগের উপর ভিত্তি করে। নীচের চার্টটি দেখুন এবং দাম সম্পর্কে জানুন।

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 180
শুভন চেয়ার 215

আমি আশা করি উত্তরা এক্সপ্রেস সম্পর্কে এখন আপনার পারফেকশন আছে। আপনি যদি রাজশাহী থেকে পার্বতীপুর রুটের যাত্রী হন, তাহলে এই রুটের ট্রেনের সময়সূচী আপনার জন্য অপরিহার্য। এবং এখানে আপনি সঠিক সময়সূচী জানতে সক্ষম. তাই আমি আশা করি এই সাইটটি আপনার জন্য সহায়ক। আবার ফিরে আসা দয়া করে.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here