Karnaphuli Express Train Schedule & Ticket Price

0
27
Karnaphuli Express Train Schedule
Karnaphuli Express Train Schedule

দ্য কর্ণফুলী এক্সপ্রেস বাংলাদেশের আরেকটি মেইল ​​এক্সপ্রেস ট্রেন, সেটি হল এর মধ্যে ভ্রমণ চট্টগ্রাম থেকে ঢাকা রুট সারা বাংলাদেশে এটি একটি ব্যস্ততম পথ। প্রতিদিন প্রচুর মানুষ ট্রেনে করে এই ট্র্যাকওয়ে দিয়ে যাতায়াত করে। আপনি যদি তাদের একজন হন, তবে আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করবে, কারণ এখন আমরা কর্ণফুলি এক্সপ্রেস নিয়ে আলোচনা করছি যা এই ট্র্যাকওয়েতেও যাতায়াত করবে।

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এখানে আপনি কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের সঠিক সময়সূচী জানতে পারবেন। কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম থেকে সকাল 10:00 টায় ছেড়ে যায় এবং 07:45 টায় ঢাকা কমলাপুর স্টেশনে পৌঁছায়। অপরদিকে, কমলাপুর স্টেশন থেকে সকাল সাড়ে ৮টায় ছেড়ে চট্টগ্রামে পৌঁছাবে সন্ধ্যা ৬টায়। এক্সপ্রেস মেইল ​​ট্রেনে এই যাত্রায় প্রায় 9-10 ঘন্টা সময় লাগে।

স্টেশনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
চট্টগ্রাম থেকে ঢাকা না 10:00 19:45
ঢাকা থেকে চট্টগ্রাম না 08:30 18:00

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য

এখন বলছি কর্ণফুলী এক্সপ্রেসের টিকিটের দাম। টিকিটের দাম খুব একটা ব্যয়বহুল নয়। ট্রেনের প্রধান সুবিধা হল আপনি কম খরচে ভ্রমণ করতে পারবেন। নীচের চার্টে, আমরা তাদের বিভাগের উপর ভিত্তি করে টিকিটের মূল্য দিয়েছি।

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 285
শুভন চেয়ার 345
প্রথম আসন 460

সম্পর্কিত ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য:

চট্টগ্রাম থেকে ঢাকা ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য

টিকেটের মূল্য সহ ঢাকা থেকে চট্টগ্রাম ট্রেনের সময়সূচী

আমি আশা করি আপনি এখন কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য এবং সময়সূচী সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেয়েছেন। যাত্রার আগে নিরাপত্তার বিষয়গুলো নিশ্চিত করে নিন। আমাদের সাইট দেখার জন্য ধন্যবাদ.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here