Tarakandi Station Train Schedule 2022

0
19
jobscai - Bangladesh Railway Ticket
Bangladesh Railway Ticket & Schedule

বাংলাদেশ রেলওয়ের অধীনে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে 440টি ট্রেন স্টেশন রয়েছে। স্টেশনগুলির মধ্যে, তারাকান্দি স্টেশন(Tarakandi Station Train Schedule) তাদের মধ্যে একটি। আপনি কি তারাকান্দি স্টেশনে ট্রেনের সময়সূচী জানতে চান? আমি আপনাকে নিশ্চিত করছি যে আপনি এখান থেকে আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য পেতে সক্ষম হবেন।

তারাকান্দি থেকে ঢাকা ট্রেনের সময়সূচী

তারাকান্দি থেকে ঢাকা প্রায় 137 কিলোমিটার দূরত্ব। তারাকান্দি থেকে ঢাকা শহরে আসতে 4-6 ঘন্টা সময় লাগতে পারে। এটি একটি ব্যস্ত ট্রেন রুট। এই রুটে দুটি আন্তঃনগর ট্রেন আছে আশা করি ট্রেনগুলি আপনার ভ্রমণকে আরামদায়ক করে তুলবে।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
অগ্নিবিনা (736) না 17:20 23:00
যমুনা এক্সপ্রেস (746) না 02:00 07:45

তারাকান্দি থেকে বিবি পূর্ব ট্রেনের সময়সূচী

তারাকান্দি থেকে বিবি ইস্ট রুটে আপনাকে দুটি মেইল/এক্সপ্রেস ট্রেন পেতে হবে। ট্রেনগুলো হল ময়মনসিংহ এক্সপ্রেস (37) এবং ধোলেসরি এক্সপ্রেস (75)। ট্রেনটি এই রুটে নিয়মিত যাতায়াত করে বেশ কয়েকটি ছাড়ার সময়। আপনি যদি এই রুটে ভ্রমণ করতে আগ্রহী হন তবে আপনার একটি ট্রেন বেছে নেওয়া উচিত।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
ময়মনসিংহ এক্সপ্রেস (37) না 08:05 09:20
ধোলেসোরি এক্সপ্রেস (75) না 14:42 15:45

তারাকান্দি থেকে ময়মনসিংহ ট্রেনের সময়সূচী

তারাকান্দি থেকে ময়মনসিংহ রোটের দূরত্ব প্রায় ৮৫ কিলোমিটার। রুটে কোনো আন্তঃনগর ট্রেন নেই। এই রুটে ধোলেসোরি এক্সপ্রেস (৭৬) নামে একটি মাত্র মেল ট্রেন রয়েছে। নিচের চার্ট থেকে এই রুটের ট্রেনের সময়সূচী দেখুন।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
ধোলেসোরি এক্সপ্রেস (৭৬) না 19:07 22:50

ট্রেন যাত্রার আগে অবশ্যই নিরাপত্তার বিষয়ে সচেতন হতে হবে। সমস্ত ট্রেনের সময়সূচী এবং ট্রেনের আপেক্ষিক তথ্য আমরা বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। আমি আশা করি উপরের তথ্যগুলি আপনাকে সাহায্য করবে যখন আপনি তারাকান্দি স্টেশন থেকে ট্রেন ভ্রমণে যাবেন। তারাকান্দি স্টেশন সম্পর্কে আরও তথ্য জানতে চাইলে আমাদের কমেন্ট করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here