Home পশ্চিম আঞ্চলিক ট্রেন টাঙ্গাইল Tangail To Ullapara Train Schedule With Ticket Price

Tangail To Ullapara Train Schedule With Ticket Price

0
Tangail To Ullapara Train Schedule With Ticket Price



আপনি কি টাঙ্গাইল থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী খুঁজছেন? তুমি সঠিক স্থানে আছ. এখানে আপনি টাঙ্গাইল থেকে উল্লাপাড়া রুটের যাবতীয় তথ্য পাবেন। আপনি যদি এই রুটে একজন নতুন ভ্রমণকারী হন তবে আমি মনে করি এই নিবন্ধটি আপনাকে অনেক সাহায্য করবে। সম্পূর্ণ নিবন্ধটি দেখুন এবং সমস্ত তথ্য সংগ্রহ করুন।



টাঙ্গাইল থেকে উল্লাপাড়া আন্তঃনগর ট্রেনের সময়সূচী

এখানে আপনি পাবেন টাঙ্গাইল থেকে উল্লাপাড়া আন্তঃনগর ট্রেনের সময়সূচী। টাঙ্গাইল থেকে উল্লাপাড়া রুটে লালমনি এক্সপ্রেস (751), সিল্কসিটি এক্সপ্রেস (753), পদ্মা এক্সপ্রেস (759) নামে কয়েকটি আন্তঃনগর ট্রেন রয়েছে। সব ট্রেনই খুব দ্রুত এবং বিলাসবহুল। আপনি যদি এই রুটের ট্রেনে ভ্রমণ করতে চান তবে আমি মনে করি আপনার ভ্রমণ আকর্ষণীয় হবে। চার্টের নীচে থেকে আপনার তথ্য সংগ্রহ করুন।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
লালমনি এক্সপ্রেস (751) শুক্রবার 23:40 01:02
সিল্কসিটি এক্সপ্রেস (753) রবিবার 16:55 18:29
পদ্মা এক্সপ্রেস (759) মঙ্গলবার 01:00 02:21

টাঙ্গাইল থেকে উল্লাপাড়া মেইল/এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এই রুটে আন্তঃনগর তারিন রয়েছে এছাড়াও এই রুটে একটি মেল বা এক্সপ্রেস ট্রেন রয়েছে। এই ট্রেনের নাম রাজশাহী এক্সপ্রেস (5)। এই ট্রেনটি লোকাল ট্রেনের মতো। এই ট্রেনটি সমস্ত স্টেশনে থামে। জানার জন্য, এই ট্রেন সম্পর্কে তথ্য নীচের চার্টটি দেখুন।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
রাজশাহী এক্সপ্রেস (5) না 14:27 16:20

টাঙ্গাইল থেকে উল্লাপাড়া ট্রেনের টিকিটের মূল্য

টাঙ্গাইল থেকে উল্লাপাড়া ট্রেনের টিকিটের মূল্য জানতে চাইলে এখানে তথ্য সংগ্রহ করতে পারবেন। টাঙ্গাইল থেকে উল্লাপাড়া এই রুটের ট্রেনে অনেক ক্যাটাগরির সিট সিস্টেম রয়েছে। যেমন শুভন, শুভন চেয়ার, এসি সিট ইত্যাদি। সর্বনিম্ন টিকিটের মূল্য মাত্র 125 টাকা এবং সর্বোচ্চ টিকিটের মূল্য 450 টাকা। আপনার আসন নির্বাচন করতে চার্টের নীচে দেখুন এবং আপনার আসন নির্বাচন করুন।



আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 125
শুভন চেয়ার 150
১ম আসন 200
১ম জন্ম 300
স্নিগ্ধা 250
এসি সিট 300
এসি জন্ম 450

সম্পর্কিত: উল্লাপাড়া থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য সহ

আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করতে পারে। আমি আপনাকে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করছি। আমি বাংলাদেশ রেলওয়ের শিডিউলের সব তথ্য সংগ্রহ করছি। আপনি যদি কোন সমস্যার সম্মুখীন হন তাহলে অনুগ্রহ করে আমাদের বলুন আমরা শীঘ্রই আপনার সমস্যার সমাধান করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here