Poradah To Dhaka Train Schedule & Ticket Price

0
13



ট্রেন যাত্রা বেশ উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয়। এগুলোও আরামদায়ক। ট্রেন প্রকৃতপক্ষে, দীর্ঘ দূরত্ব ভ্রমণের সবচেয়ে আরামদায়ক এবং অর্থনৈতিক মোডগুলির মধ্যে একটি। লোকেরা ট্রেনে করে বেশ কয়েকটি জায়গায় ভ্রমণ করেছে এবং এই যাত্রার সময় কিছু সেরা স্মৃতি তৈরি করেছে।



বিশেষ করে বন্ধুদের একটি দলের সাথে ভ্রমণ করার সময় ট্রেনের যাত্রা খুবই মজাদার। রোড ট্রিপের থেকে ট্রেনের যাত্রা ভিন্ন। একটি মসৃণ যাত্রা নিশ্চিত করার জন্য একজনকে আগে থেকে পরিকল্পনা করতে হবে।

আপনিও যদি ট্রেন ভ্রমণ পছন্দ করেন এবং পোড়াদহ থেকে ঢাকা ভ্রমণ করতে চান তবে আমরা এই পোস্ট থেকে এর সময়সূচী এবং টিকিটের মূল্য পেয়ে যাব।



পোড়াদহ থেকে ঢাকা ট্রেনের সময়সূচী

পোড়াদহ থেকে ঢাকা যাতায়াত করবে দুটি ট্রেন। এটি একটি আন্তঃনগর ট্রেন চালায় এবং এটিকে বাংলায় “আন্তোনগর” বলা হয়। এগুলো বাংলাদেশের আধুনিক ট্রেন। আর এই ট্রেনগুলো অনেক নতুন ফিচারে পূর্ণ। এর সময়সূচী এখানে দেওয়া হল।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
সুন্দরবন এক্সপ্রেস (725) মঙ্গলবার 01:32 07:00
চিত্রা এক্সপ্রেস (763) সোম 12:24 17:55

পোড়াদহ থেকে ঢাকা ট্রেনের টিকিটের মূল্য

এসি কেবিনগুলি 720 থেকে শুরু হয় এবং সর্বনিম্ন টিকিটের মূল্য 300 যা “শুভন”। এখানে 7টি বিভিন্ন ক্যাটাগরির আসন পাওয়া যায়। দাম ও আসনের নাম নিচে দেওয়া হল। আপনি সামর্থ্য কি চয়ন করুন.

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 300
শুভন চেয়ার 360
প্রথম আসন 480
প্রথম জন্ম 720
স্নিগ্ধা 600
এসি 720
এসি জন্ম 1080

সম্পর্কিত সময়সূচী:



পোড়াদহ থেকে খুলনা ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য

সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য



আপনার জন্য নিরাপত্তা টিপস.

আমাদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের অবশ্যই এই নিয়মগুলি মেনে চলতে হবে।



জনাকীর্ণ এলাকায় শাটার চালু করবেন না। ট্রেনে ধূমপান করবেন না। চলন্ত ট্রেনে ঝাঁপ দেবেন না। ট্রেনের ছাদে উঠবেন না। আপনার মাল নিরাপদ রাখুন। অন্য যাত্রীদের বিরক্ত করবেন না। অপরিচিত কোম্পানির কিছু খাবেন না। তোমার যত্ন নিও.

ধন্যবাদ.



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here