Pakshi To Nowapara Train Schedule With Ticket Price

0
29



আপনি কি পাকশী থেকে নোয়াপাড়া রুটের ট্রেনের সময়সূচী খুঁজছেন? আমি আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি টিকিটের মূল্য সহ পাকশী থেকে নোয়াপাড়া ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য পাবেন। আপনি যদি পাকশী থেকে নওপাড়া স্টেশনে ট্রেনে যেতে চান, আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। তাই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার প্রয়োজনীয় তথ্য পান।



পাকশী থেকে নোয়াপাড়া ট্রেনের সময়সূচী

এখানে উপলব্ধ সমস্ত আন্তঃনগর ট্রেনের পাকশী থেকে নোয়াপাড়া ট্রেনের সময়সূচী। এখানে 3 সুনিযুক্ত আন্তঃনগর ট্রেন যা পাকশী থেকে নোয়াপাড়া রুটের মধ্যে চলাচল করে। আমি মনে করি ট্রেনগুলি আপনার ভ্রমণকে আরও আরামদায়ক করে তুলবে কারণ তাদের কিছু আধুনিক বৈশিষ্ট্য রয়েছে। নীচের চার্ট থেকে এই ট্রেনগুলির সময়সূচী দেখুন।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
কপোতাক্ষ এক্সপ্রেস (716) মঙ্গলবার 15:46 19:18
রূপসা এক্সপ্রেস (728) বৃহস্পতিবার 14:31 17:59
সাগরদাড়ি এক্সপ্রেস (762) সোমবার 08:06 11:26

পাকশী টু নোয়াপাড়া ট্রেনের টিকিটের মূল্য

টিকিটের দাম নিয়ে চিন্তার কোনো কারণ নেই; এটা সবসময় কম। আপনি পাকশী থেকে নওপাড়া পর্যন্ত ট্রেনে যেতে পারেন সস্তা খরচে যা আপনি অন্য পরিবহন ব্যবস্থায় সক্ষম হননি। এখানে আপনি পাকশী থেকে নোয়াপাড়া রুটের ট্রেনের টিকিটের মূল্য জানতে পারবেন। একটি ট্রেনে বিভিন্ন শ্রেণীর টিকিট পাওয়া যায়। আপনার পছন্দ অনুযায়ী এক ধরনের টিকিট বেছে নেওয়া উচিত।

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 210
শুভন চেয়ার 250
প্রথম আসন 330
স্নিগ্ধা 415
এসি 495

এই ব্লগে যোগ করা টিকিটের মূল্য সহ পাকশী থেকে নোয়াপাড়া ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে। আমি আশা করি তথ্য আপনাকে অনেক সাহায্য করবে. ট্রেনের সময়সূচী স্থির, তবে অনাকাঙ্ক্ষিত কারণে এটি পরিবর্তন করা যেতে পারে। আপডেট শিডিউল জানতে চোখ রাখুন এই সাইটে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here