Kaunia To Chiribandar Train Schedule With Ticket Price

0
19



ট্রেনের যাত্রা শুধু আনন্দদায়ক নয়, নিরাপদও। এছাড়াও, এটি খুব আরামদায়ক। আপনি কি কাউনিয়া থেকে চিরিবন্দর পর্যন্ত ট্রেনে ভ্রমণের জন্য প্রস্তুত কিন্তু এর সময়সূচী এবং টিকিটের মূল্যের তথ্য খুঁজে পাচ্ছেন না? এখানে আপনি বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটের ভিত্তিতে টিকিটের মূল্য সহ কাউনিয়া থেকে চিরিবন্দর ট্রেনের সময়সূচী পাবেন।



কাউনিয়া থেকে চিরিবন্দর ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন বাংলাদেশের অন্যান্য ট্রেনের তুলনায় আরামদায়ক এবং বিলাসবহুল। কাউনিয়া থেকে চিরিবন্দর রুটের সমস্ত আন্তঃনগর ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য নীচে দেওয়া আছে। এই ট্রেনগুলি আপনার জন্য উপলব্ধ অনেক সুবিধা পেয়েছে; আপনি নীচের ট্রেনগুলির মাধ্যমে সেরা ট্রেন ভ্রমণের অভিজ্ঞতা নিতে পারেন:



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
দোলনচাপা এক্সপ্রেস (767) রবিবার 16:47 19:33

কাউনিয়া থেকে চিরিবন্দর ট্রেনের টিকিটের মূল্য

কাউনিয়া থেকে চিরিবন্দর রুটের ট্রেনের টিকিটের দাম তেমন বেশি নয়। এটি নিয়মিত বাস এবং অন্যান্য পরিবহন ব্যবস্থার তুলনায় সস্তা। এবং মধ্যবিত্ত এবং নিম্ন-মধ্যবিত্তদের জন্য সেরা পছন্দ। আপনি যদি বিলাসবহুল সিটে ভ্রমণ করতে চান, আপনি এসি, এসি বার্থ সিটে ভ্রমণ করতে পারেন। এখানে কাউনিয়া থেকে চিরিবন্দর রুটের টিকিটের মূল্য রয়েছে যা বিডিটিতে বিভাগ অনুসারে আসন সরবরাহ করেছে। বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত মূল্য:

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 85
শুভন চেয়ার 105
প্রথম আসন 135

বাংলাদেশের ট্রেন নিরাপদ, তবে আপনাকে সতর্ক থাকতে হবে, আপনার পণ্যগুলি সাবধানে রাখতে হবে এবং তাদের যত্ন নিতে হবে। এই নিবন্ধে আমরা টিকিটের মূল্য সহ কাউনিয়া থেকে চিরিবন্দর ট্রেনের সময়সূচী সম্পর্কে যে তথ্য দিয়েছি তা বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটের উপর ভিত্তি করে। সমস্ত ট্রেন যাত্রীদের সাহায্য করার জন্য আমাদের সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here