Joypurhat To Rajshahi Train Schedule And Ticket Price 2021

0
18



রাজশাহী থেকে ট্রেনের পথ ধরে জয়পুরহাট 125 কিলোমিটার দূরে। জয়পুরহাট থেকে রাজশাহী আসতে ৩-৫ ঘণ্টা সময় লাগতে পারে। এই দূরত্ব সহজে কাটানোর জন্য ট্রেন আপনার জন্য সেরা পছন্দ হতে পারে। তাই জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য নিয়ে আমরা আছি আপনাদের জন্য। সম্পূর্ণ নিবন্ধটি পরীক্ষা করুন এবং এটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।



জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী

ট্রেনে জৌপুরহাট থেকে রাজশাহী যেতে হলে ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য জানা জরুরী। জয়পুরহাট থেকে রাজশাহী রুটে যাতায়াতের জন্য আন্তঃনগর ও মেইল ​​এক্সপ্রেস উভয় ট্রেনই রয়েছে। এই রুটে তিনটি আন্তঃনগর ট্রেন এবং একটি মেইল ​​এক্সপ্রেস ট্রেন রয়েছে। জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল।



জয়পুরহাট থেকে রাজশাহী আন্তঃনগর ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন হল উচ্চ গতির ট্রেন। তারা দ্রুত সরে যায়। আন্তঃনগর ট্রেনে এসি ক্লাসের আসন, স্নিগ্ধা, ১ম শ্রেণি, শুভন, শুলোভ এবং শুভন চেয়ারের আসন রয়েছে। জয়পুরহাট থেকে রাজশাহী আন্তঃনগর ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল

ট্রেন নাম বন্ধ দিন প্রস্থান আগমন
বারান্দ্র এক্সপ্রেস (732) সূর্য 08:57 12:20
তিতুমীর এক্সপ্রেস (734) বুধ 17:20 21:00
বাংলাবান্ধা এক্সপ্রেস (803) শুক্রবার 12:57 17:30

জয়পুরহাট থেকে রাজশাহী মেইল ​​এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

বাংলাদেশ রেলওয়ের মেইল ​​ট্রেনগুলো আন্তঃনগর ট্রেনের চেয়ে ধীরগতির। তারা এসি ক্লাস 2-বার্থ স্লিপারের সাথে আসে। এছাড়াও রয়েছে ১ম শ্রেণীর ৪ বার্থ স্লিপার। আপনি প্রথম শ্রেণীর আসন, শুভন, শুভন চেয়ার এবং শুলোভ আসনের টিকিট কিনতে পারেন।



জয়পুরহাট থেকে রাজশাহী মেইল ​​এক্সপ্রেস ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
উত্তরা এক্সপ্রেস (32) না 5:09 10:20

জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের টিকিটের মূল্য

জয়পুরহাট থেকে রাজশাহী রুটে ৪টি ভিন্ন ক্যাটাগরি পাওয়া যায়। শুভন ক্যাটাগরির সিট শুরু হচ্ছে ১৩০ টাকা থেকে। আর স্নিগ্ধা সবচেয়ে দামি, 255 টাকা থেকে শুরু। আপনার জন্য সেরা কি চয়ন করুন.



আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 130
শুভন চেয়ার 155
প্রথম আসন 205
স্নিগ্ধা 255

সম্পর্কিত সময়সূচী:

রাজশাহী থেকে জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য



জয়পুরহাট স্টেশন ট্রেনের সময়সূচী

সেটা ছিল জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য। পর্যাপ্ত তথ্য না থাকলে, নীচে একটি মন্তব্য করুন. আপনি যা চান তা আমরা সরবরাহ করব। অনুগ্রহ করে ঘন ঘন আমাদের সাথে দেখা করতে থাকুন।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here