Joypurhat To Khulna Train Schedule & Ticket Price

0
20



জয়পুরহাট থেকে খুলনা প্রায় 321 কিলোমিটার দূরত্ব। জয়পুরহাট থেকে খুলনা পৌঁছাতে 11-15 ঘন্টা সময় লাগতে পারে। আরামদায়ক দূরত্ব অতিক্রম করার জন্য ট্রেনটি হতে পারে আপনার জন্য নিখুঁত বাহন। তাই আমরা জয়পুরহাট থেকে খুলনা ট্রেনের সময়সূচী এবং টিকিটের দামের যাবতীয় তথ্য নিলাম। সম্পূর্ণ নিবন্ধ পড়ুন:



জয়পুরহাট থেকে খুলনা আন্তঃনগর ট্রেনের সময়সূচী

এখানে 2টি আন্তঃনগর ট্রেন আছে। তাদের ছাড়ার সময় আলাদা। এই ট্রেনগুলো অনেক বিলাসবহুল। তাদের অনেক আধুনিক সুযোগ-সুবিধা ও সেবা রয়েছে। এটি আপনার যাত্রাকে দুর্দান্ত করে তোলে। বাংলাদেশ রেলওয়ের উপর ভিত্তি করে নিচে সময়সূচী দেওয়া হল।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
রূপসা এক্সপ্রেস (728) বৃহ 11:26 18:30
সিমন্ত এক্সপ্রেস (748) সোম 21:35 04:10

জয়পুরহাট থেকে খুলনা মেইল ​​এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এখানে শুধুমাত্র একটি মেইল ​​এক্সপ্রেস ট্রেন পাওয়া যায়। এটি রকেট এক্সপ্রেস এবং প্রস্থানের সময় 10:41। এই ট্রেনগুলি বিলাসবহুল নয়। কিন্তু তারা আপনাকে নিরাপদ এবং আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে পারে। নীচে দেওয়া সময়সূচী তাকান দয়া করে.

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
রকেট এক্সপ্রেস (24) না 10:41 23:45

জয়পুরহাট থেকে খুলনা ট্রেনের আরও সম্পর্কিত সময়সূচী:



জয়পুরহাট থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য

জয়পুরহাট থেকে খুলনা ট্রেনের টিকিটের মূল্য

এখানে অনেক ধরনের টিকিট পাওয়া যায়। দাম তাদের আসন সুবিধার উপর ভিত্তি করে। আপনি স্টেশনে বা অনলাইনে এটি কিনতে পারেন। অনলাইন টিকিট খুব সহজ. আপনি চেষ্টা করতে পারেন. টিকিটের মূল্য নিচে দেওয়া হল। তাকাও এখানে.



আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 295
শুভন চেয়ার 355
প্রথম আসন 475
প্রথম জন্ম 710
স্নিগ্ধা 590
এসি 710
এসি জন্ম 1065

যদি এই সামগ্রীটি আপনাকে সাহায্য করে তবে দয়া করে নীচে মন্তব্য করে আমাদের জানান এবং আপনার কেমন লাগছে তা আমাদের জানান। আমরা আপনাকে বাড়িতে বৈধ ট্রেন তথ্য প্রদান করার জন্য কঠোর পরিশ্রম করছি। জয়পুরহাট থেকে খুলনা ট্রেনের জন্য এটুকুই। আরো এবং আরো সময়সূচী জন্য প্রতিদিন আমাদের পরিদর্শন করুন.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here