Joypurhat To Dinajpur Train Schedule And Ticket Price 2019

0
19



জয়পুরহাট থেকে দিনাজপুর মাত্র ৯০.৭ কিলোমিটার দূরে। ট্রেনে জয়পুরহাট থেকে দিনাজপুরে আসতে ৩-৫ ঘণ্টা সময় লাগতে পারে। নির্দিষ্ট রেলের পরিস্থিতির কারণে সময় বিলম্বিত হতে পারে। আপনার সাহায্যের জন্য, আমরা জয়পুরহাট থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য নিয়ে এখানে আছি।



জয়পুরহাট থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী

একোটা এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস ও দ্রুতোজন এক্সপ্রেস নামে তিনটি ট্রেন রয়েছে। জয়পুরহাট থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল। এর কোন অফ-ডে নেই একোটা এক্সপ্রেস ও দ্রুতোজান এক্সপ্রেস. দুটি ট্রেনের জন্য ছাড়ার এবং আসার সময়ও আলাদা।



ট্রেন নাম ছুটির দিন প্রস্থান আগমন
একোটা এক্সপ্রেস (705) না 16:53 19:00
দ্রুতোজান এক্সপ্রেস (757) না 01:56 04:00
বাংলাবান্ধা এক্সপ্রেস (803) শুক্রবার 00:41 03:05

আরও সম্পর্কিত ট্রেনের সময়সূচী:

জয়পুরহাট থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য



জয়পুরহাট থেকে দিনাজপুর ট্রেনের টিকিটের মূল্য

আমরা সাধারণত টিকিট কাউন্টারে সিরিয়ালে দাঁড়িয়ে টিকিট কিনে থাকি। খুব প্রায়ই এটি অনেক সমস্যা তৈরি করে। আমরা অনেকেই টিকিট কিনতে গিয়ে পকেটমারের শিকার হই। এখন টিকিট কেনা অনেক সহজ। আমরা এখন পারি অনলাইনে টিকিট কিনুন. এটি বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল সাইটে প্রবেশ করে সহজেই অনলাইনে করা যেতে পারে।

জয়পুরহাট থেকে দিনাজপুর ট্রেনের টিকিটের মূল্য নিচে দেওয়া হল।



আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 95
শুভন চেয়ার 110
প্রথম আসন 150
প্রথম জন্ম 220
স্নিগ্ধা 185
এসি 220
এসি জন্ম 330

তথ্যের উপর ভিত্তি করে বাংলাদেশ সরকারী রেলওয়ে কর্মকর্তা ওয়েবসাইট। আমরা আপনার জন্য সঠিক তথ্য খুঁজে বের করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি যা আসলে সাহায্য করে। দয়া করে আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে আমাদের ওয়েবসাইটটি ছড়িয়ে দিন যাতে আমরা আরও দর্শকদের সাথে জড়িত হতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here