Jessore To Santahar Train Schedule & Ticket Price

0
18



দক্ষিণ-পশ্চিম শহর যশোর উত্তরবঙ্গ সান্তাহার থেকে প্রায় 225 কিলোমিটার দূরে অবস্থিত। যশোর থেকে সান্তাহারে একটি ট্রেনের রুট রয়েছে। আপনি যদি ট্রেনের মাধ্যমে এই দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে চান, আমরা যশোর থেকে সান্তাহার আন্তঃনগর ট্রেনের সময়সূচী এবং মেইল ​​এক্সপ্রেস ট্রেন এবং সেই ট্রেনের আসনের টিকিটের মূল্য সম্পর্কে কিছু তথ্য দিয়ে আপনাকে সাহায্য করতে পারি।



যশোর থেকে সান্তাহার আন্তঃনগর ট্রেনের সময়সূচী

যশোর থেকে সান্তাহার ট্রেন রুটে আপনার জন্য আলাদা আলাদা প্রস্থান এবং আগমনের সময় সহ দুটি ট্রেন রয়েছে। সেই ট্রেনগুলো হল:



এই ট্রেনগুলি অনেকগুলি বৈশিষ্ট্য সহ প্রস্তুত করা হয়েছে যা আপনার ভ্রমণকে আরও আরামদায়ক করে তুলতে পারে। আপনি যদি যশোর থেকে সান্তাহার ট্রেনে যেতে চান তবে আমরা আপনাকে এই দুটি ট্রেনে যাওয়ার পরামর্শ দেব। এই ট্রেনের বন্ধের দিন, প্রস্থান এবং আগমনের সময় নিচে দেখুন:

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
রূপসা এক্সপ্রেস (727) থুর 08:12 13:10
সিমন্ত এক্সপ্রেস (747) সোম 22:20 02:50

যশোর থেকে সান্তাহার মেইল/এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

রকেট এক্সপ্রেস একমাত্র মেল এক্সপ্রেস ট্রেন যা সপ্তাহে সারাদিন চলে। এর মানে এই মেইল ​​এক্সপ্রেস ট্রেনের কোনো ছুটি নেই। এই ট্রেনটি আন্তঃনগর ট্রেনের তুলনায় একটু বেশি সময় নেয়। আপনি যদি এই যশোর থেকে সান্তাহার রুটে নিয়মিত ভ্রমণকারী হন তবে আপনি মেইল ​​এক্সপ্রেস এবং ইন্টারসিটি ট্রেনের মধ্যে পার্থক্যটি আরও ভালভাবে জানতে পারবেন।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
রকেট এক্সপ্রেস (23) না 10:50 19:50

যশোর থেকে সান্তাহার ট্রেনের টিকিটের মূল্য

এই তিনটি ট্রেনের টিকিটের মূল্য পরীক্ষা করার সময় এসেছে আমরা বিস্তারিত লিখেছি। টিকিটের দাম তেমন ব্যয়বহুলও নয়, এত সস্তাও নয়। এই যশোর থেকে সান্তাহার ট্রেনের টিকিটের মূল্য যুক্তিসঙ্গত। সর্বনিম্ন 230 BDT এবং AC বার্থ 825 BDT। এখন এই চেকলিস্ট দেখুন:

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 230
শুভন চেয়ার 275
১ম আসন 370
১ম জন্ম 550
স্নিগ্ধা 460
এসি সিট 550
এসি জন্ম 825

সম্পর্কিত সময়সূচী:



সান্তাহার থেকে যশোর ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য

রাজশাহী থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য



আমরা আপনার সময় বাঁচাতে কঠোর পরিশ্রম করছি। যশোর থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী জানতে আপনাকে যশোর স্টেশন বা সান্তাহার স্টেশনে যেতে হবে না। আমরা ইতিমধ্যেই আপনাকে এই সমস্ত তথ্য দিয়েছি। আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে সাহায্য করেছে যদি এটি আমাদের জন্য ভালবাসা শেয়ার করতে এবং ছড়িয়ে দিতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here