Jessore To Boral Bridge Train Schedule With Ticket Price

0
18



যশোর থেকে বোড়াল সেতু একটি ব্যস্ততম ট্রেন রুট। যশোর থেকে বোড়াল সেতু ২২৭ কিলোমিটার দূরে। তাই এটা নিঃসন্দেহে অনেক দূরত্ব। আপনি বাস বা ট্রেনে বোরাল ব্রিজে যেতে পারেন। তবে ট্রেনটি আপনার জন্য সেরা হবে। এটি আপনার ভ্রমণকে বিনোদনমূলক করে তুলবে এবং ভাড়া তুলনামূলকভাবে খুবই সস্তা। তবে যশোর থেকে বোড়াল ব্রিজ যাওয়ার আগে ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য জানতে হবে। বিষয় সম্পর্কিত সমস্ত তথ্য এখানে নীচে পাওয়া যায়,



যশোর থেকে বোড়াল সেতু আন্তঃনগর ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন যাতায়াতের পথে সবচেয়ে জনপ্রিয়। এটি তার আকর্ষণীয় সেবা এবং সময়ানুবর্তিতা জন্য বিখ্যাত. যশোর থেকে বড়াল ব্রিজ রুটে আন্তঃনগর ট্রেন পাওয়া যায়। আমি ইতিমধ্যে নীচে ট্রেনের সময়সূচী যোগ করেছি।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
সুন্দরবন এক্সপ্রেস (725) মঙ্গলবার 23:20 03:15
চিত্রা এক্সপ্রেস (763) সোমবার 10:02 14:09

যশোর টু বোড়াল ব্রিজ ট্রেনের টিকিটের মূল্য

যশোর থেকে বড়াল সেতুর দূরত্ব অনেক বেশি হলেও ট্রেনের টিকিটের দাম তেমন বেশি নয়। নিচের সারণীতে সাত ধরনের ট্রেনের টিকিটের দাম রয়েছে, নিম্ন থেকে উচ্চ পর্যায়ক্রমে। আপনি যদি এসি সিটে ভ্রমণ করতে চান তবে আপনাকে একটি ভাল অর্থ প্রদান করতে হবে।

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 200
শুভন চেয়ার 240
প্রথম আসন 315
প্রথম জন্ম 475
স্নিগ্ধা 395
এসি 475
এসি জন্ম 710

উপরে প্রদত্ত সমস্ত তথ্য বৈধ সূত্র থেকে এবং বাংলাদেশ রেলওয়ে অনুসারে সাজানো হয়েছে। তাই তথ্যটি ভুল কিনা সন্দেহের কোন অবকাশ নেই এখানে। যেকোনো তথ্যের জন্য আমাদের সাথেই থাকুন।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here