Home ট্রেন Dhaka To Sylhet Train Schedule & Ticket Price

Dhaka To Sylhet Train Schedule & Ticket Price

0
Dhaka To Sylhet Train Schedule & Ticket Price



আপনি খুঁজছেন ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী এবং টিকিটের দাম? আমি আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি এই নিবন্ধে আপনার ভ্রমণ সম্পর্কে সমস্ত তথ্য পাবেন। এখানে আমরা ঢাকা থেকে সিলেট ট্রেনের বিস্তারিত তথ্য পেয়েছি। এই রুটে আন্তঃনগর এবং মেইল ​​এক্সপ্রেস ট্রেন পাওয়া যায়। এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার যাত্রার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনি কোন ট্রেন পরিষেবা পেতে চান।



ঢাকা থেকে সিলেট ট্রেনের রুট ম্যাপ

ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার আগে, ঢাকা থেকে সিলেট রুটের দূরত্ব সম্পর্কে জানা জরুরী। ঢাকা থেকে সিলেট ট্রেনের দূরত্ব প্রায় ২৩৫ কিলোমিটার। এই রুটে কিছু সাবস্টেশন আছে। ঢাকা থেকে সিলেট ট্রেন রুটের গুগল ম্যাপের চিত্র এখানে। 5 ঘন্টা এবং 22 মিনিটের জন্য এই রুটে ভ্রমণের জন্য আনুমানিক সময় প্রয়োজন।



ঢাকা থেকে সিলেট ট্রেনের রুট ম্যাপ

ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী 2021 (আপডেট করা হয়েছে)

ঢাকা থেকে সিলেট রুটে আন্তঃনগর এবং মেইল ​​এক্সপ্রেস উভয় ট্রেন রয়েছে। আন্তঃনগর ও মেইল ​​এক্সপ্রেস ট্রেনের ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচির বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল। এছাড়াও আপনি এখানে ঢাকা থেকে সিলেট ট্রেনের টিকিটের মূল্য সম্পর্কে তথ্য পাবেন।



ঢাকা থেকে সিলেট আন্তঃনগর ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন দীর্ঘ যাত্রার জন্য সেরা। তারা যাত্রীদের সন্তোষজনক সেবা প্রদান করে। ঢাকা থেকে সিলেট ট্র্যাকওয়েতে চারটি আন্তঃনগর ট্রেন রয়েছে। ট্রেন ছাড়ার সময় অনুসরণ করে ট্রেন নির্বাচন করুন। ছুটির দিন সম্পর্কে সতর্ক থাকুন। ঢাকা থেকে সিলেট ট্রেনের আন্তঃনগর ট্রেনের সময়সূচী নিচের সারণীতে দেওয়া হল।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
পার্বত এক্সপ্রেস (709) মঙ্গলবার 06:20 13:00
জয়ন্তিকা এক্সপ্রেস (717) না 11:15 19:00
উপবন এক্সপ্রেস (739) বুধ 20:30 05:00
কালনি এক্সপ্রেস (773) শুক্রবার 15:00 21:30

ঢাকা থেকে সিলেট মেইল ​​এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে সিলেট রুটে এই ট্র্যাকওয়েতে একটি মাত্র মেইল ​​এক্সপ্রেস ট্রেন আছে, সুরমা মেইল। সুরমা মেইলের কোনো ছুটি নেই। আপনার হাতে বেশি সময় না থাকলে, আপনি মেল এক্সপ্রেস পরিষেবা বেছে নেবেন না। কারণ একটু দেরি হয়ে যেতে পারে। আন্তঃনগর ট্রেন সার্ভিসের চেয়ে বেশি সময় লাগে। নীচের টেবিলে মেইল ​​এক্সপ্রেস ট্রেনের ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী দেখুন:



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
সুরমা মেইল ​​(09) না 22:50 12:10

ঢাকা থেকে সিলেট ট্রেনের টিকিটের মূল্য

ট্রেনের টিকিটের দাম অন্য সব যানবাহনের চেয়ে কম। মনে হচ্ছে ঢাকা থেকে সিলেট ট্রেনের টিকিটের দাম বেশি? ওরকম না. সরকার আপনার রুটের রাস্তার কথা চিন্তা করে আপনার যাত্রার টিকিটের মূল্য নির্ধারণ করেছে। এই পথের দূরত্ব প্রায় 238 কিমি। এখানে সিট ক্যাটাগরির ভিত্তিতে ঢাকা থেকে সিলেটের টিকিটের মূল্যের একটি তালিকা রয়েছে।

আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 265
শুভন চেয়ার 320
প্রথম আসন 425
প্রথম জন্ম 640
স্নিগ্ধা 610
এসি 558
এসি জন্ম 1099

আরও সম্পর্কিত সময়সূচী:



সিলেট থেকে ঢাকা ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য

ঢাকা থেকে সিলেট ট্রেনের টিকিট অনলাইনে

আপনি ঢাকা থেকে সিলেট ট্রেনের টিকিট অনলাইনে বা রেলস্টেশন থেকে কিনতে পারেন। আপনি আপনার যাত্রার দশ দিন আগে টিকিট কিনতে পারেন। টিকিটের মূল্য ও সময়সূচি সম্পর্কে উপরে উল্লেখিত তথ্য অনুযায়ী বাংলাদেশ রেলওয়ে.



তাই আমার মনে হয় ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী এবং ট্রেনের টিকিটের মূল্যের তথ্য সম্পর্কে আপনার এখন পরিষ্কার ধারণা আছে। সম্পর্কে আরো তথ্যের জন্য ফিরে যান বাংলাদেশ রেলওয়ের টিকেট বুকিং এবং আরো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here