3.3 C
New York
Wednesday, February 8, 2023

Buy now

Dhaka To Noakhali Train Schedule With Ticket Price



আপনি কি ঢাকা থেকে নোয়াখালী রুটের ট্রেনের সঠিক সময়সূচী খুঁজছেন? চিন্তা করবেন না; আমি আপনাকে আশ্বস্ত করছি যে Amartrain.com হল একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট যা বাংলাদেশী ট্রেন সম্পর্কে সমস্ত আপডেট তথ্য সংগ্রহ করে। আজ আমি ঢাকা থেকে নোয়াখালী রুটের ট্রেনের সময়সূচী নিয়ে আমারট্রেনের পক্ষ থেকে এই লেখাটি লিখতে যাচ্ছি। এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে থাকুন যদি আপনি মনে করেন এটি আপনার জন্য সহায়ক হবে।



ঢাকা থেকে নোয়াখালী আন্তঃনগর ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে নোয়াখালীর আনুমানিক দূরত্ব প্রায় 204 কিলোমিটার। এটি ভ্রমণের জন্য সত্যিই একটি বড় দূরত্ব। এই রুটে একটি মাত্র আন্তঃনগর ট্রেন চলাচল করে; এটি উপকুল এক্সপ্রেস (712)। এই ট্রেনটি ঢাকা কমলাপুর স্টেশন থেকে 15:20 এ ছাড়ে এবং 21:20 এ নোয়াখালী স্টেশনে পৌঁছায়। আপনি যদি আরামদায়ক ভ্রমণ করতে চান তবে আপনার এই ট্রেনটি বেছে নেওয়া উচিত। মঙ্গলবার এই ট্রেনের সাপ্তাহিক ছুটি।



ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
উপকুল এক্সপ্রেস (712) মঙ্গলবার 15:20 21:20

ঢাকা থেকে নোয়াখালী মেইল/এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ইন্টারসিটি এবং প্রধান এক্সপ্রেস ট্রেনের মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে। মেল ট্রেনের আসনের মান আন্তঃনগর ট্রেনের মতো শিথিলযোগ্য নয়। যদিও মেইল ​​এক্সপ্রেস ট্রেনগুলোও কম খরচে ভ্রমণের জন্য ভালো। ঢাকা থেকে নোয়াখালী রুটে মাত্র একটি আন্তঃনগর ট্রেন আছে; এটা নোয়াখালী এক্সপ্রেস। এই ট্রেনটি কমলাপুর স্টেশন থেকে 20:20 এ যাত্রা শুরু করে এবং নোয়াখালী স্টেশনে 5:50 এ পৌঁছায়। এই ট্রেনের কোনো অফ-ডে নেই।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
নোয়াখালী এক্সপ্রেস (12) না 20:20 05:50

নোয়াখালী থেকে ঢাকা ট্রেনের টিকিটের মূল্য

এখানে আমি শুধুমাত্র আন্তঃনগর ট্রেনের টিকিটের মূল্য যোগ করেছি। আমার মনে হয় ট্রেনের টিকিটের দাম খুব একটা ব্যয়বহুল নয়। ট্রেনে কিছু ক্যাটাগরির সিট পাওয়া যায়, যেমন শুভন, শুভন চেয়ার, ফার্স্ট সিট, ফার্স্ট বার্থ, স্নিগ্ধা, এসি এবং এসি বার্থ। টিকিটের দাম আসন বিভাগের উপর নির্ভর করে। নীচের টেবিলটি পরীক্ষা করুন এবং আপনার জন্য একটি চয়ন করুন।



আসন বিভাগ টিকিটের মূল্য (15% ভ্যাট)
শুভন 225
শুভন চেয়ার 270
প্রথম আসন 360
প্রথম জন্ম 540
স্নিগ্ধা 518
এসি 621
এসি জন্ম 932

সর্বদা নিয়ম মেনে চলা; এটা আপনার জন্য ভাল হবে. আপনি পাবলিক ট্রেনে ভ্রমণ করার সময় সচেতন থাকুন। সমস্ত তথ্য বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ভিত্তিক। আপনার কোন প্রশ্ন থাকলে, একটি মন্তব্য রেখে আমাকে জানান. ধন্যবাদ.

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,703FollowersFollow
20,600SubscribersSubscribe

Latest Articles